বৃহস্পতিবার, ১৩ নভেম্বর, ২০১৪

ওগো আমার প্রাণের প্রিয়া

ওগো আমার প্রাণের প্রিয়া,
এখন অনেক রাত। আকাশে অসংখ্য তারা ঝিকিমিকি করছে। বাহিরে ঝিঁঝিঁ পোকা মিট মিট করে আলো দিচ্ছে। ঘড়ির কাটা টিক্ টিক্ করে বেজেই চলছে। সবাই মুহূর্তে গভীর নিদ্রায় মগ্ন। কেউ হয়তো বা মুহূর্তে সুখের স্বপ্ন দেখছে। জানিনা তুমি এখন কি করছ। আমি এখন নির্জন কক্ষে একা বসে শুধু তোমার কথাই ভাবছি।
প্রিয়া তুমি আমার বুকভরা ভালোবাসা নিও।
আর সাথে নিও লাল গোলাপের শুভেচ্ছা।কেমন আছ? আশা করি ভাল আছ। ভাল থাকাই আমার কামনা। প্রিয়া, আমি তোমাকে একান্তআপন করে পেতে চাই। আমি তোমার জীবনের শেষ মুহূর্তটি পর্যন্ত অপেক্ষা করেযাব। তুমি সুন্দর, সত্যি তোমার সৌন্দর্যের প্রশংসা না করে পারছি না। তোমারচেয়ে তোমার সুন্দর মনটাকে আমি অনেক বেশি ভালোবাসি। চিঠির মাঝে তোমার প্রতি রইলআমার সোহাগভরা কিস। সাদরে বরণ করে নিও। আর দেড়ীতে চিঠি দেওয়ার জন্যে রাগকরো না, প্লিজ ক্ষটি। আর হে, আমি কিন্তু, অল্প দিনের মধ্যেই তোমার কুলেফিরে আসব। ভাল থেকো। তোমার মঙ্গল জীবন কামনা করে আজকের মতো এখানেই বিদায়নিলাম।
খোদা হাফেজ।

ইতি
শুধু তোমার আশিক

কোন মন্তব্য নেই: